তিনবার শিডিউল ফাঁসিয়েছেন পরিচালক, বিরক্ত শাকিব

শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০

দাবানল ২৪ ডেস্কঃ

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বিরতি দিয়ে ‘নবাব এলএলবি’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। টানা ২০ দিন অংশ নিয়ে শুটিংও প্রায় শেষ করেছেন তিনি। কারণ পরিচালক অনন্য মামুন প্রথমে জানিয়েছেন দুর্গাপূজা উপলক্ষে একটি ওটিটি প্লাটফর্মে ছবিটি মুক্তি দেওয়া হবে। কিন্তু পূজা চলে যাওয়ার মাস হতে চলেছে, তবুও ‘নবাব এলএলবি’ মুক্তির কোন খবর নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, ‘নবাব এলএলবি’র দুটি গানের শুটিং বাকী। পরিচালক শুরু থেকেই বলে আসছেন গান দুটি শুটিং হবে লন্ডনে। করোনার কারণে লন্ডনে শুটিং বাদ দিয়ে মালদ্বীপে হবে বলে জানান তিনি। কিন্তু এখন মালদ্বীপে যাওয়ারও খবর নেই! পরিচালকের কাছে এ ব্যাপারে জানতে চাইলে সন্তুষ্টজনক উত্তর পাওয়া যায়নি।

এদিকে গান দুটির জন্য তিনবার শিডিউল নিয়ে সে মোতাবেক পরিচালক অনন্য মামুন শুটিং করেননি বলে জানিয়েছেন নায়ক শাকিব খান। বিষয়টি নিয়ে বেজায় চটেছেন তিনি।

শাকিব খানের কাছ থেকে গত ৫ অক্টোবর প্রথম শিডিউল নেন পরিচালক। সেটি বাতিল হলে পরে ১৬ অক্টোবর নতুন শিডিউল দেওয়া হয় শাকিবকে। পরে সেটিও বাতিল হয়।

এরপর নভেম্বরের শুরুতে তৃতীয়বার শিডিউল নেওয়া হয় শাকিবের। ওই শিডিউলেও শুটিং করতে যেতে পারেননি পরিচালক। একের পর এক শিডিউল বাতিলের কারণে পরিচালকের ওপর বেশ বিরক্ত শাকিব। তাই ‘নবাব এলএলবি’র কথা বাদ দিয়ে নতুন ছবি শুটিংয়ের চিন্তা করছেন তিনি।

শাকিব খান বলেন, ‘ছবিটিতে টানা কাজ করলাম। গানের জন্য বেশ কয়েকবার শিডিউলও দিলাম। কিন্তু হচ্ছে না। এদিকে নতুন ছবির শুটিং শুরু করতে হবে আমাকে। লুক সেট করার ব্যাপার আছে। নবাব এলএলবির গান দুটির কাজ শেষ না করে নতুন লুকও নিতে পারছিনা। বিষয়টিতে খুবই বিরক্ত আমি।’

এ বিষয়ে কথা হয় নবাব এলএলবির পরিচালক অনন্য মামুনের সঙ্গে। তিনি বলেন, ‘শাকিব খান বিরক্ত হতেই পারেন। তিনবার শিডি‌উল দিয়েছিলেন। শিডিউল মতো কাজ করতে পারিনি। কিছু জটিলতার কারণেই কাজ করা যায়নি।’

কবে হতে পারে গান দুটির শুটিং-জানতে চাইলে পরিচালক অনন্য মামুন বলেন, ‘জটিলতার কাণে আপাতত বলা সম্ভব হচ্ছেনা। সেটা পরে জানাব।’

এর মধ্যেই শনিবার ‘নবাব এলএলবি’র টাইটেল গান ‘আমি নবাব’ এর টিজার সেলিব্রিটি প্রডাকশন হাউজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।