ইলিয়াস মাস্টার কে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায় আব্দুল্লাহপুর ইউনিয়ন বাসী

মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

মো:বাপ্পী,চরফ্যাশন (ভোলা)।
ভোলার চরফ্যাশন উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে ১৮ নং আব্দুল্লাহপুর ইউনিয়ন বাসীর প্রানের দাবি ইউনিয়ন আওয়ামীলীগের তিন তিন বারের সফল সভাপতি ইলিয়াস মাস্টার কে নৌকা প্রতীক উপহার দেওয়া হউক।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার সবার শীর্ষে অবস্থান করেছেন। আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের তিন তিন বারের সফল সভাপতি মোঃ ইলিয়াস মাস্টার।

ইলিয়াস মাস্টার বলেন, আমি দীর্ঘদিন সফলতার সাথে আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছি এবং আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আব্দুল্লাহপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবো। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকবো।

চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের রূপকার মাননীয় সংসদ সদস্য, সাবেক উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক আমি দলের জন্য নিবেদিতভাবে কাজ করে আসছি। এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে এবং আব্দুল্লাহপুর ইউনিয়নের উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউপি নির্বাচনে অংশ গ্রহন করে জনগনের সেবা করতে চাই।

তিনি আরো বলেন, আমি মাননীয় এমপি মহোদয়ের সহযোগিতায় আব্দুল্লাহপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তর এবং অবশিষ্ট কাজ সমাপ্ত করতে এমপি মহোদয় ও আওয়ামী লীগের নীতিনীর্ধারকদের কাছে দলীয় মনোনয়ন প্রত্যাশী।