রংপুর সিজিএম মোঃ শওকত আলীর সুস্থতা কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল

শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক।।

রাজশাহী বিশ্ববিদ্যালয় এলএল.এম (২১ ব্যাচ) ওয়েলফেয়ার এসোসিয়েশনেbর পক্ষ থেকে রংপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯ঃ১৫ ঘটিকায় রাবির আইন বিভাগের শিক্ষক ও এসোসিয়েশনের সভাপতি ডক্টর মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে এই দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়।

রংপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলীসহ সদ্য করোনামুক্ত বরিশালের সাইবার ট্রাইব্যুনালের বিচারক ( জেলা ও দায়রা জজ) গোলাম ফারুক, জয়পুরহাটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌফিকুল ইসলাম তুহিন
গাইবান্ধার আইনজীবি এহতেশামুল এমরানসহ সকল বন্ধুদের শারীরিক সুস্থতার জন্য দোয়া করা হয় এবং মৃত সকল বন্ধুদের রুহের মাগফেরাত কামনা, শিক্ষা জীবনের সকল শিক্ষকমন্ডলী, দোয়ায় উপস্থিত, অনুপস্থিত সকল বন্ধু ও তাদের পরিবারের জীবিত, মৃত সকল সদস্যদের জন্য ও এসোসিয়েশনের সার্বিক মঙ্গল কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া চাওয়া হয়। সর্বোপরি সারা বিশ্বের সকল মানুষের করোনামুক্তির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক দুদকের উপ-পরিচালক (যুগ্ম জেলা জজ) মোঃ জিয়াউর রহমানের সঞ্চালনায় মোনাজাত পরিচালনা করেন পঞ্চগড়ের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ মেহেদী হাসান তালুকদার।