রংপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শওকত আলী করােনায় আক্রান্ত

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক ::
রংপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাে. শওকত আলী করোনায় আক্রান্ত হয়েছেন।বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার পরিবারের অন্য কেউ এতে সংক্রমিত হয়নি।

জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত তিনি বাসায় আইসােলেশনে ছিলেন। পরে অবস্থা খারাপ হলে ১৭ সেপ্টেম্বর তাকে রংপুর মেডিকেল কলেজের হাসপাতালে ভর্তি করা হয়। পরে আরটি পিসিআর পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

অবস্থার অবনতি হলে গত রােববার (১৯ সেপ্টেম্বর) বিকালে আইনমন্ত্রী আনিসুল হক ও আইন সচিব গােলাম সারােয়ারের সার্বিক সহযােগিতা ও তত্ত্বাবধানে সেনাবাহিনীর হেলিকপ্টারে জরুরি ভিত্তিতে তাকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনা হয়। সেখানে কিছুদিন তিনি আইসিইউতে ছিলেন।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাে. শওকত আলী পরিবারের লোকজন জানায়, ইতোপূর্বে তিনি করোনা টিকার প্রথম ও দ্বিতীয় ডােজ নিয়েছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এলএলএম-২১ ব্যাচের পক্ষ থেকে পঞ্চগড় জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মাে. মেহেদী হাসান তালুকদার বিচারক মাে. শওকত আলী রােগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি দ্রুত এবং কার্যকর পদক্ষেপ গ্রহণ করায় আইনমন্ত্রী
আনিসুল হক ও আইন সচিব গােলাম সারােয়ারসহ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসােসিয়েশনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।