নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজে স্বাস্থ্য বিধি মেনে শুরু হয়েছে শ্রেণি কার্যক্রম

রবিবার, সেপ্টেম্বর ১২, ২০২১

মিলন কান্তি দাস, নলছিটি,ঝালকাঠি

নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি পরিপূর্ণ ভাবে মেনে শুরু হয়েছে শ্রেণি কার্যক্রম।
দীর্ঘ দের বছর পর বিদ্যালয়ের আঙিনা আবার মুখরিত হয়েছে শিক্ষার্থীদের কলকাকলিতে।
প্রধান শিক্ষক মোহম্মদ জলিলুর রহমান আকন্দ জানান শিক্ষা প্রতিষ্ঠান খোলার সরকারি সিদ্ধান্তের পর পরই শ্রেণি কক্ষ,বাথরুম আঙ্গিনাসহ সব কক্ষ পরিস্কার পরিচ্ছন্ন করে রেখেছি। আজ ১২ সেপ্টেম্বর সকাল থেকেই প্রবেশ পথে শিক্ষার্থীদের তাপমাত্রা পরিমাপ, হাত পরিস্কার ও মাস্ক পরিধান নিশ্চিত করে শিক্ষার্থীদের বিদ্যালয়ে প্রবেশ করানো হয়েছে। প্রথম দিনেই শিক্ষার্থীদের উপস্থিত সন্তোষজনক।
পরিপূর্ণ স্বাস্থ্য বিধি মেনে নীচের সূচি অনুযায়ী চলবে বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম। প্রতিদিন সকাল সাড়ে ১১টা থেকে ২০২১ শিক্ষা বর্ষের মাধ্যমিক পরীক্ষার্থী ( সাধারন,ভোকেশনাল) ও এইচএসসি পরীক্ষার্থিদের শ্রেণি কার্যক্রম চলবে।
সপ্তাহের প্রতি শনিবার সকাল ১০টা থেকে ষষ্ঠ শ্রেণি, রবিবার সকাল ১০টা থেকে সপ্তম শ্রেণীর, সোমবার সকাল ১০টা থেকে অষ্টম শ্রেণির, মঙ্গলবার সকাল ১০টা থেকে নবম শ্রেণি সাধারণ শাখা এবং বুধবার সকাল ১০টা থেকে নবম (ভোকেশনাল) শ্রেণির শিক্ষা কার্যক্রম সরকারের পরবর্তী নির্দেশনা না আশা পর্যন্ত চলমান থাকবে।
সকল শিক্ষার্থী যাতে স্বাস্থ্যবিধি মেনে শ্রেণি কার্যক্রমে অংশগ্রহণ করতে পারে সেই বিষয়ে অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।