এমপি শাওন’র উদ্যোগে তোফায়েল আহমেদ’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১

লালমোহন ভোলা প্রতিনিধি :

ভোলার লালমোহন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী ও ভোলা -১ আসনের সংসদ সদস্য
তোফায়েল আহমেদ'র
সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বাদ আসর মারকাজুল উলূম হাজী নুরুল ইসলাম চৌধুরী কমপ্লেক্সে লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন’র উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালে এমপি শাওন বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী ও ভোলা -১ আসনের মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ’র সুস্থতা কামনায় সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইদের কাছে দোয়া ছান ।
দোয়া মােনাজাতে অংশগ্রহণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়াতুল ইসলাম মিন্টু, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি ফরহাদ হোসেন মেহেরসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও মারকাজুল উলূম হাজী নুরুল ইসলাম চৌধুরী ক্বওমী মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীরা।
উল্লেখ্য, প্রবীণ রাজনীতিবীদ তোফায়েল আহমদ অসুস্থ হয়ে পড়লে গতকাল শুক্রবার (৩ আগস্ট) চিকিৎসার জন্য ভারতের রাজধানী দিল্লি নেওয়া হয় তাকে। বর্তমানে ভারতের হরিয়ানার গুরগাঁওয়ে মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন তিনি।