নড়াইলে পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রবিবার, আগস্ট ২৯, ২০২১

নড়াইল প্রতিনিধি- নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সীমাখালী গ্রামে এলাকায় আধিপত্য বিস্ত্মার ও পূর্ব শত্রুতার জের ধরে মো: লিয়াকত হোসেন সিকদার (৫৬) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্য করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।শনিবার দিনগত রাত yg৮টার দিকে এ ঘটনা ঘটে।নিহত লিয়াকত সীমাখালী গ্রামের সোহরাব সিকদারের ছেলে।তিনি পরিবহণ শ্রমিক নেতা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে শনিবার দিনগত রাত ৮টার দিকে সীমাখালী গ্রামের নবু শেখের বাড়ির সন্নিকটে মো: লিয়াকত হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষরা এলাপাতাড়িভাবে কুপিয়ে ফেলে রেখে যায়।এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্ত্মের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্ত্মার ও পূর্ব শত্রুতার জের ধরে বিবদমান দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে তিনি জানান।