রাজশাহী বাগমারায় অটো ছিনতাইকারী চক্রের সদস্যসহ আটক-৭

সোমবার, জুলাই ২৬, ২০২১

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় অটো ছিনতাইকারী চক্রের সদস্য,চোলাইমদ ও জুয়ারীসহ সাত জনকে আটক করেছে পুলিশ। শনিবার ও রবিবার রাতে উপজেলার বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে হলেন, রাজশাহী মহানগরীর তালাইমারি শহীদ মিনার এলাকার এলাকার হাবিবুর রহমানের ছেলে নয়ন আলী (২০) একই এলাকার মৃত মাজেদুর রহমানের ছেলে রাব্বী হোসেন (২৮), এদিকে রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার তাহেরপুর পৌর বাসটার্মিনাল থেকে ২ জন জুয়াড়িকে আটক করে তাহেরপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। এই দুই জুয়াড়িরা হলেন, শহিদুল ইসলাম (২৫) এবং শাহীন আলম (২৫)। তাদের বাড়ি উপজেলার মাড়িয়া ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে। শহিদুল ইসলাম গোয়ালপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে এবং শাহীন আলম একই গ্রামের ভাদু শেখ এর ছেলে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাগমারা থানায় ছিনতাইকারী ও জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে রোববার দুপুরে হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সইবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার মচমইল রাজবাড়িতে অভিযান চালিয়ে চোলাই মদ সহ দুই জনকে গ্রেপ্তার করেন, গ্রেপ্তারকৃরা হলেন শ্রাবণী সরদার (২০) এবং আমিনুল ইসলাম (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মচমইল রাড়বাড়িতে অভিযান চালিয়ে চোলাইমদ ক্রয়ের সময় উপজেলার সৈয়দপুর চকপাড়া গ্রামের মৃত আব্দুল এর ছেলে আমিনুল ইসলামকে ৬ বোতলমদসহ গ্রেপ্তার করে। পরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের বিদ্যুৎ সরদারের স্ত্রী শ্রাবণী সরদারের ঘর তল্লাসি করে ১৮ বোতল চোলাইমদ উদ্ধার করে পুলিশ। অপরদিকে উপজেলাা বাসুপাড়া ইউনিয়নের বীরকয়া গ্রামের মৃত আব্দুল মোল্লার ছেলে রফিকুল ইসলামকে ওয়ারেন্ট আসামী হিসেবে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের রোববার দুপুর ১২ টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।