পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুব মহিলা লীগ নেত্রী শামিমা সুলতানা রোজী

বুধবার, জুলাই ২১, ২০২১

নিজস্ব প্রতিবেদক//
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মঠবাড়িয়া উপজেলা যুব মহিলা লীগ নেত্রী বৃন্দ সহ দেশের সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন পিরোজপুর জেলা যুব মহিলা লীগের সহ-প্রচার সম্পাদক ও মঠবাড়িয়া উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নারী নেত্রী, সাংবাদিক শামীমা সুলতানা রোজী।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, ঈদের খুশী ছড়িয়ে পড়ুক প্রত্যেক মুসলমানের ঘরে ঘরে। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুক এই দোয়া করি। পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় এই প্রত্যাশা ব্যক্ত করে তিনি মঠবাড়িয়া উপজেলা যুব মহিলা লীগ অন্যান্য মহিলা নেত্রী সহ উপজেলা বাসীকে পারস্পারিক ভেদাভেদ ও ভুল ত্রুটি মুছে দিয়ে পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরিব-দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

করোনার ভয়াবহ পরিস্থিতি উল্লেখ করে তিনি আরো বলেন, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বিনা প্রয়োজনে ঘর থেকে কেউই বের হবেন না, অতি প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে, করোনার এই ক্রান্তি লগ্নে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন, এ সময়ে এটাই সবাইর কাছে আমার প্রত্যাশা।