ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের উদ্যোগে মসজিদে সাবান, মাস্ক ও লিকুইড বিতরণ

সোমবার, জুলাই ১৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক।।
ঝালকাঠির সামগ্রিক উন্নয়নমূলক সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের উদ্যোগে আজ ১৯ জুলাই রোজ সোমবার করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় ও আগত ঈদ-উল-আযহা স্বাস্থ্যবিধি মানতে সহযোগিতা করার লক্ষ্যে শহরের মসজিদগুলোতে ওযুখানায় সাবান, ২ প্যাকেট মাস্ক ও মসজিদের ফ্লোর পরিচ্ছন্ন রাখতে একটি করে লাইজল (লিকুইড) বিতরণ করা হয়েছে। প্রথম পর্যায়ে শহরের ৯নং ওর্য়াডের ১২টি মসজিদে এগুলো বিতরণ সম্পন্ন হয়েছে। ২য় পর্যায়ে আরো ৫০ টি মসজিদে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইয়াসের উপদেষ্টা মোঃ হাসান মাহমুদ।

উক্ত কার্যক্রমটির উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা করেছেন ইয়াসের উপদেষ্টা ও সমাজসেবক মোঃ হাসান মাহমুদ। এছাড়া প্রবাসে ও দেশে থাকা বিভিন্ন ব্যক্তিবর্গ পণ্য দিয়ে সহযোগিতা করেন। তাদের প্রতি সংগঠনটির সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো জানান, করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় ইয়াসের সদস্যরা কাজ করে যাবে।

সংগঠনটির সাধারন সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বি জানান, বর্তমানে আমাদের ইয়াস অক্সিজেন রেসপন্স টিম অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছেন। এছাড়াও করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন রাখতে ক্ষুদ্র ক্ষুদ্র সচেতনতামূলক কাজ অব্যাহত থাকবে।

কার্যক্রমটি সম্পন্ন করতে সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির হোসেন রানা, ইয়াস ব্লাড ব্যাংকের সাধারন সম্পাদক সুমাইয়া রহমান সেতু, নির্বাহী সদস্য মাসুদ পারভেজ, সোহান, রাহাত, রনি চন্দ্র, অভিক ও খুদে সদস্য নিশান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।