নলছিটিতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

বুধবার, জুলাই ১৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক।।
করোনার সংক্রমণ প্রতিরোধে ঝালকাঠির নলছিটিতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার রানাপাশা ইউনিয়নের নতুনহাট বাজারে মানুষজনকে সচেতন করতে মাইকিং করা হয়। পথচারীদের মাঝে মাক্স বিতরণ করে সংগঠনের সদস্যরা।

এসময় সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান, সাইদুল ইসলাম, সদস্য আরিফুর রহমান, পৌর কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আরিফুর রহমান, রানাপাশা ইউনিয়ন শাখার সভাপতি ইমদাদুল হক সুজন খলিফা, সহসভাপতি কাওসার আলম মাস্টার, সোহাগ মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ সাগর, সাংগঠনিক সম্পাদক নাইম হাওলাদার, প্রচার সম্পাদক নাইম মৃধা, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সজিব হাওলাদার, সদস্য নাজমুল ইসলাম প্রমুখ।

এ বিষয় সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাড. কাওসার হোসেন জানান, মানবিক কাজে ঐক্যবদ্ধ সিটিজেন ফাউন্ডেশন। আমরা সবসময় মানুষের সেবায় নিয়োজিত। সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। তাই সংগঠনের নেতৃবৃন্দ বিনাপ্রয়োজনের যারা ঘোরাফেরা করছে তাদের সচেতন করতে কাজ করে যাচ্ছেন।