নলছিটিতে করোনা আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা দিবে দুকস

বুধবার, জুলাই ৭, ২০২১

মিলন কান্তি দাস
প্রতিনিধি,নলছিটি,ঝালকাঠি

ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্ত রোগীদের শ্বাসকষ্টের হাত থেকে রক্ষা করতে ফ্রি অক্সিজেন সার্ভিসের সূচনা করা হয়েছে।
৭ জুলাই বুধ সকাল ১১টায় পৌর ভবন চত্বরে দুঃস্থ কল্যাণ সংস্থা(দুকস)’র মানবিক কাজের উদ্বোধন করেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান ।
দুঃস্থ কল্যাণ সংস্থার চেয়ারম্যান এইচ এম সিজারের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক হাসান আল মামুন লিমনের সঞ্চালনায় ফ্রি অক্সিজেন সেবা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বিশিষ্ট সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির, সংরক্ষিত নারী কাউন্সিলর দিলরুবা রেজা,নলছিটি সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোহম্মদ হাসান আলম সুমন, নলছিটি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস,মোহম্মদ কামাল হোসেন, মোহম্মদ মশিউর রহমান, কৃষক লীগের নেতা মোহম্মদ হানিফ হাওলাদার উপস্থিত ছিলেন।
করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের মধ্যে যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের ফ্রি অক্সিজেন সার্ভিস দেওয়ার ঘোষণা দেয়া হয়। আর্থিক সামর্থ্য আছে এমন পরিবার গুলো চাইলে রিফিল চার্জ বাবদ ৫শত টাকা অনুদান দিতে পারবে। বীর মুক্তিযোদ্ধা ও অসহায়দের জন্য এ সেবা সম্পুর্ণ ফ্রি।
মেয়র আবদুল ওয়াহেদ খান এ ধরনের আয়োজন করার জন্য দুঃস্থ কল্যাণ সংস্থার সদস্যদের অভিনন্দন জানান। এবং বলেন যদি করোনা আক্রান্ত কারো দাফন কাফনের জন্য আর্থিক সমস্যা থাকে তাদের সহযোগিতা করা হবে।