বিবিএফের এক যুগ পূর্তিতে ওয়েবিনার

মঙ্গলবার, জুলাই ৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক

বেটার বাংলাদেশ ফাউন্ডেশনের (বিবিএফ) এক যুগ পূর্তি উপলক্ষে বিডা-বিবিএফ ব্র্যান্ডিং বাংলাদেশ অ্যান্ড ইনভেস্টমেন্ট সামিট ২০২১–এর দ্বিতীয় আসর অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিবাগত রাতে বিবিএফ ও বাংলাদেশ ইনভেস্টমেন্ট অথরিটির (বিডা) যৌথ উদ্যোগে এই ওয়েবিনারের আয়োজন করা হয়।

ওয়েবিনারে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, বিজিএমইএর সভাপতি ফারুক হাসান, এফবিসিসিআইয়ের সভাপতি জসিম উদ্দিন, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রকৌশলী গোলাম এম আলমগীর। বিবিএফের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রফেসর মাসুদ খানের সঞ্চালনায় এ আয়োজনে সভাপতিত্ব করেন বিডার নির্বাহী চেয়ারম্যান সিরাজুল ইসলাম।

অনলাইনে এই আয়োজনে বক্তব্য দেন এমএসবিডিডটকমের সিইও তানজিল, বাংলাদেশ ফোরাম কাতার-এর সভাপতি মোহাম্মদ ইসলাম শফিক, সেন্ট্রি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাসানুল ইসলাম, বিবিএফ গ্লোবাল ইউএসএর প্রধান নির্বাহী কর্মকর্তা রফিক খান, বিবিএফ গ্লোবালের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ রশিদ, বিবিএফের গবেষণা পরিচালক জি এম নিজামউদ্দিন, বিবিএফ ইউকের প্রধান সমন্বয়কারী মিজ রহিমা মিয়া, বিবিএফ কাতারের প্রধান সমন্বয়কারী আজাদ আশরাফ, বিবিএফ মালয়েশিয়ার প্রধান সমন্বয়কারী মাহাবুব আলম, স্টাইলিশ গার্মেন্টসের স্বত্বাধিকারী ও ডিবিসি টিভির পরিচালক সালাউদ্দিন চৌধুরী, লন্ডন টি এক্সচেঞ্জের প্রধান নির্বাহী শেখ আলিউর প্রমুখ।

এই ওয়েবিনারের ডায়মন্ড পার্টনার ছিল ম্যাক্স গ্রুপ। গোল্ড পার্টনার হিসেবে ছিল এমএসবিডিডটকম। সিলভার পার্টনার হিসেবে ছিল সেন্ট্রি গ্রুপ ও এশিওর গ্রুপ। মিডিয়া পার্টনার হিসেবে ছিল ডেইলি স্টার, ইউএনবি, ডিবিসি।