রাজাপুরে দুই সন্তানের জননীর বিষ পানে আত্মহত্যা

সোমবার, জুলাই ৫, ২০২১

সাইদুল ইসলাম, রাজাপুরঃ ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের ঝেড়ে শাহনাজ বেগম (৩২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রোববার দুপুরে ২ টার দিকে উপজেলার কেওতা গ্রামে এ ঘটনা ঘটে৷ নিহত শাহনাজ বেগম উপজেলার কেওতা গ্রামের মোস্তফা হাওলাদারের স্ত্রী ও মনোহরপুর গ্রামের আব্দুল হালিমের মেয়ে।

নিহতের পরিবার জানায়, শাহনাজ বেগম বিবাহের পর থেকে তার স্বামী ও দুই মেয়ে সন্তান নিয়ে বাবার বাড়ি মনোহরপুর এলাকায় থাকতো৷ হঠাৎ গত ১ মাস পর্যন্ত স্বামী মোস্তফা স্ত্রী সন্তানদের রেখে তার গ্রামের বাড়ি কেওতা চলে যায় এবং সেখানে একা একা থাকা শুরু করে ৷ আজ রোববার সকালে শাহনাজ বেগম তার স্বামীর কাছে কেওতা যায়৷ সেখানে বসে স্বামী স্ত্রী ঝগড়া হলে শাহনাজ বেগম রাগে ক্ষোভে দুপুরে বিষ পান করে ৷ পরে স্বামী ও শশুর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক শাহনাজ বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। পরিবারের লোকজন শাহনাজ বেগমকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজাপুর থানা ওসি মো. শহিদুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি তবে গৃহবধূর মৃত্যু বরিশাল শেবাচিমে হওয়ায় ময়নাতদন্তের বিষয়টি সেখানে করা হবে ৷