লাথি মেরে স্ট্যাম্প ভাঙলেন সাকিব

শুক্রবার, জুন ১১, ২০২১

ডিপিএলে আবাহনীর বিপক্ষে ম্যাচে মেজাজ হারালেন মোহামেডান অধিনায়ক সাকিব। মুশফিকের আউটে এলবিডব্লিউর আবেদনে আম্পায়ার সাড়া না দেয়ায় লাথি মেরে স্ট্যাম্প ভাঙ্গলেন টাইগার অলরাউন্ডার। মাঠে টাইগার তারকার এমন অসৌজন্যমূলক আচরণে বিস্মিত সবাই।

মুশফিকের বিপক্ষে সাকিবের এল বি ডব্লিউর আবেদন। আম্পায়ার সাড়া না দেয়াতেই মেজাজ হারালেন সাকিব। লাথি দিয়ে স্টাম্প তো ভাঙলেনই, সাথে তেড়েও গেলেন। কোনরকমে সতীর্থরা শান্ত করেছেন মোহামেডান ক্যাপ্টেনকে।

সাকিবের বলটা পিচ করেছে স্টাম্পের লাইনেই। প্যাডে আঘাতও হেনেছে সোজা উইকেট বরাবরই। মুশফিকের ব্যাটে যেহেতু লাগে নি, বলাই যায় বলটা আঘাত হানতো স্টাম্পেই। সাকিবের আবেদনটা ছিল জোরালো, তবে খুব একটা না ভেবে সাথে সাথেই না করে দিলেন আম্পায়ার। ব্যাস ওতেই সাকিবের রাগ।

১৪৬ এর টার্গেটে শুরুতেই তিন উইকেট হারিয়েছে আবাহনী। বৃষ্টি আসছিল। ৫ম ওভারের শেষ বল ছিল ওটা। মুশফিক আউট হয়ে গেলে অনেকটাই নির্ভার হয়ে যেতো মোহামেডান। পরের ওভারেই নামে বৃষ্টি। ডি/এলে এগিয়ে মোহামেডান। খেলা বন্ধ হলে আম্পায়ারের সামনেই রাগ দেখিয়ে তিন স্টাম্প উপড়ে ফেলেন সাকিব। চলে তর্কাতর্কি।

ঘটনার ওখানেই শেষ না। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময়ও অশান্ত সাকিব। কিছু বলতে বলতে এগোচ্ছিলেন আবাহনী ড্রেসিং রুমের দিকে। আকাশী নীলদের কোচ, বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনও তেড়ে আসেন। দুই পক্ষকেই পরে শান্ত করা হয় কোনরকমে। পুরো বিষয়টাই মাঠে বসে দেখেছেন সিসিডিএমের কর্তারা। নিশ্চিত করেই বলা যায়, ঘটনা ওখানে শেষ হয়ে গেলেও থেকে যাবে রেশ।