রাজাপুরে নিজস্ব অর্থায়নে সড়ক সংস্কার করল ইউনিয়ন আ,লীগ সভাপতি

মঙ্গলবার, জুন ১, ২০২১

রাজাপুরে বাদুরতলা বাজারে বহু আবেদন-নিবেদনের পরও কর্তৃপক্ষের কোনোরূপ সাড়া না পেয়ে অবশেষে নিজ অর্থায়নে রাস্তা সংস্কার করার উদ্যোগ নিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলার মঠবাড়ী ইউনিয়নের আ,লীগ সভাপতি শাহজালাল আহমেদ।

উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ডে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান, একটি বাজার রয়েছে। সড়কটিতে প্রতিদিন কয়েক কয়েক শত লোক যাতায়াত করে।পথচারীরা ও শিক্ষার্থীরা জানান বর্ষাকালে তাদের যাতায়াত করতে চরম দুর্ভোগ পোহাতে হয়। মাঝে কোনো সংযোগ রাস্তা না থাকায় ওই দুই গ্রামের মানুষকে সময়ের দীর্ঘসূত্রতায় দীর্ঘ পথ ঘুরে অনেক কষ্টে পৌঁছতে হয় পার্শ্ববর্তী বাজার ও শিক্ষা প্রতিষ্ঠানে।
তাই এবার মঠবাড়ী ইউনিয়নের আ,লীগ সভাপতি জালাল আহমেদ নিজ অর্থে ১লাখ টাকা ব্যয়ে সড়কটি সংস্কার করার উদ্যোগ নেন।জানতে চাইলে জালাল আহমেদ বলেন, রাস্তা নির্মাণে আমি কারো কাছে কোনো চাঁদা দাবি করিনি। আমার নিজ অর্থ দিয়ে সম্পূর্ণ রাস্তা নির্মাণ করার উদ্যোগ নিয়েছি। এখন খুব সহজেই পথাচারী ও শিক্ষার্থীরা সড়কে যাতায়াত করতে পারবে।
আজ সোমবার সকাল ১০ টায় জালাল আহমেদ নিজে কোদাল হাতে নিয়ে রাস্থা সংস্কারের শুভ উদ্বোধন করেন।এ সময় উপস্থিত ছিলো জেলা ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক তরিকুল সুমন,উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু, ছাত্রলীগ নেতা ইদ্রিস যুবলীগ নেতা হেমায়েত উদ্দিন, ওয়ার্ড আ,লীগ সভাপতি উমর আলী, সমাজ সেবক সবুর ফকির, ইউপি সদস্য মজিবর মোল্লা ও সুমন প্রমুখ।