ঝালকাঠিতে বন্ধুসভার আবির সভাপতি, সাব্বির সম্পাদক

মঙ্গলবার, জানুয়ারি ১১, ২০২২

ঝালকাঠিতে প্রথমআলো বন্ধুসভার ২০২২ সনের কমিটি গঠন করা হয়েছে। এতে পুনরায় আবির হোসেন রানাকে সভাপতি, সাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট এ কার্যনিবার্হী কমিটি কেন্দ্রে থেকে অনুমোদন পেয়েছে।

গত ২৮ ডিসেম্বর ঝালকাঠি শিশুপার্কে প্রথম আলো ঝালকাঠির প্রতিনিধি অ্যাডভোকেট আ.স.ম মাহমুদুর রহমান পারভেজ এর উপস্থিতিতে ঝালকাঠি শাখার বন্ধুদের মাধ্যমে চূড়ান্ত করে ২৫ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত কমিটি প্রথমআলো বন্ধুসভার জাতীয় পর্ষদে পাঠানো হয়। জাতীয় পর্ষদের সভাপতি ড. মুমিত আল রশিদ ও সাধারণ সম্পাদক মৌসুমী কর্তৃক স্বাক্ষরিত পরবর্তী মেইলের মাধ্যমে প্রস্তাবিত কমিটির অনুমোদন প্রদান করেন।

এ বছর ফের কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আবির হোসেন রানা ও সাধারন সম্পাদক মোঃ সাব্বির হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তানভীর ফয়সাল।

এছাড়াও ২০২২ সালের কার্যনির্বার্হী কমিটিতে রয়েছেন সহ-সভাপতি পদে এস.এম. মাসুদ পারভেজ, আজিজুল হক , যুগ্ম-সাধারন সম্পাদক বীথি শর্মা বনিক, সৈয়দ জালিছ মাহমুদ, উপ-সাংগঠনিক সম্পাদক রাহাত মাঝি, অর্থ সম্পাদক সুমাইয়া রহমান সেতু, দপ্তর সম্পাদক আইরিন প্রিয়া, প্রচার সম্পাদক মহিব্বুল্লা, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক জান্নাতুল সাথী, সাংস্কৃতিক সম্পাদক কুশল সাহা, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক মুসরান জাহান নাজ, প্রশিক্ষণ সম্পাদক সুমি আক্তার, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক অনামিকা মন্ডল, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক সাহারিয়া শুভ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক শাহানাজ মুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাসুদুর রহমান মাসুক, ম্যাগাজিন সম্পাদক মিনহাজ সাদ্দাম বইমেলা সম্পাদক মোঃ জহিরুল ইসলাম কার্যনির্বাহী সদস্য মোঃ খাইরুল ইসলাম সেতু, কার্যনির্বাহী সদস্য শেখ মিলন, কার্যনির্বাহী সদস্য মোঃ মাহিদুল ইসলাম।

২০২২ সালে পুরাতন তরুন উদীয়মান কিছু বন্ধুগণের সমন্বয়ে কমিটি তৈরি হয়েছে। এই কমিটির কার্যকাল ১ জানুয়ারী ২০২২ থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত থাকবে।