শিশুরাই দেশের সম্পদ,র‍্যাব-৮ অধিনায়ক জামিল হাসান

শনিবার, জানুয়ারি ৮, ২০২২

তালহা জাহিদ: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন কেশবকাঠী হাবিবপুর শিক্ষা কমপ্লেক্সে অতন্ত্য মান সম্মত শিক্ষা ও অভিজ্ঞ শিক্ষক শিক্ষিকা দ্বারা পরিচালিত ‘নবজাগরণ আদর্শ বিদ্যালয়’ প্রাঙ্গণে আজ ৮ জানুয়ারি শনিবার সকালে কচিকাঁচা শিশু সকল শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস প্রদান ও স্থানীয়দের মাঝে উপহার স্বরূপ কম্বল বিতরণ করেন বরিশাল র‍্যাব-৮ এর অধিনায়ক, হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, হাবিবপুরের গৌরব মোঃ জামিল হাসান।

এসময়ে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা খাতে যে প্রশংসনীয় উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতা বজায় রেখে আমাদের এগিয়ে যেতে হবে। “আজকের এই কচিকাঁচা শিশুরাই আগামী দিনে এই দেশের হাল ধরবে, ভবিষ্যৎ চিন্তা করলে এই শিশুরা দেশের সম্পদ, তাই ছোট বেলা থেকেই সৎ ও সঠিক শিক্ষা দেওয়া আমাদের প্রত্যেকের কর্তব্য ও দ্বায়িত্ব। ঐতিহ্যবাহী অত্র কমপ্লেক্সের সার্বিক উন্নতি কামনা করে সকলকে শুভেচ্ছা জানান।

স্কুলের নতুন পোশাক পেয়ে শিক্ষার্থীদের হাসি যেন ঠোঁটে ধরে না, যেন মনে হয় আনন্দে আত্মহারা। এতে মনে হলো স্কুল ও লেখা পড়ার প্রতি আগ্রহ আরো কয়েকগুন বাড়লো।

এসময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার মোঃ ফারুক মোজাম্মেল হক, বাগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি মোঃ সেলিম মৃধা, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মাহাবুব রশিদ মেহেদী মৃধা, বিশিষ্টজন, স্থানীয়জন, শিক্ষক মন্ডলী, সাংবাদিক, অভিভাবকবৃন্দ এবং বিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দ প্রমূখ।