প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলেই গৃহহীনদের ঘর দেয়া সম্ভব হয়েছে :এমপি শাওন

বৃহস্পতিবার, জানুয়ারি ৬, ২০২২

লালমোহন (ভোলা) প্রতিনিধি :

লালমোহনে বনবিভাগ রেঞ্জ কর্মকর্তার নবনির্মিত কার্যালয় উদ্বোধন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় প্রধান অতিথি হিসেবে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রীর কৃপায় ভোলা থেকে চরফ্যাশন তথা মেঘনা থেকে তেঁতুলিয়া পর্যন্ত টেকসই বেড়িবাঁধ নির্মাণ করে নদীর পাড়ে রাস্তা হবে। সেই রাস্তা দিয়ে মানুষ হাঁটাচলা করবে আর নদীর ঢেউ দেখে মনে প্রশান্তি পাবে।

তিনি বলেন, ২০৫০ সালে ভোলা দ্বীপ পানিতে ডুবে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর তার হাত থেকে রক্ষার একমাত্র উপায় হলো বেশি করে গাছ লাগানো। তাই বেশি বেশি গাছ লাগিয়ে এদেশকে রক্ষা করা সম্ভব।

এমপি শাওন আরও বলেন, রাস্তার পাশে গাছ লাগিয়ে সেখানে যাদের বাড়ি তাদেরকে আমরা দলিল দিব যাতে করে যখন তাদের বয়স ৪০ অথবা ৫০ হবে তারা এ গাছ বিক্রি করে প্রয়োজনীয় কাজ করতে পারে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই গৃহহীনদের ঘর দেয়া সম্ভব হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও বনবিভাগ লালমোহন রেঞ্জ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহাম্মদ, বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়সার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, লালমোহন রেঞ্জ বনবিভাগ কর্মকর্তা আশিষ কুমার দে। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবী।